প্রেমের টানে ভাতিজার সাথে পালাল চাচী, অতঃপর…

দিনাজপুর বীরগঞ্জে ভাতিজার সাথে পরকিয়া প্রেমের টানে পালিয়ে যাওয়া চাচী সাবিনা ইয়াজমিন (৩০) কে ১ মাসের কারাদণ্ড ও ভাতিজা আবু নাঈম (২৮) ৬ মাসের কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৭ জুন) বিকাল সাড়ে ৩টার দিকে বীরগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার ও নিবার্হী ম্যাজিস্ট্রেট ইয়ামিন হোসেন এই আদেশ প্রদান করেন।

ভাতিজা আবু নাইম উপজেলার সুজালপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এবং দুই সন্তানের জনক। চাচী ছাবিনা ইয়াসমিন একই গ্রামের প্রতিবেশি আপন চাচা মিনারুল ইসলামের স্ত্রী এবং তিন কন্যা সন্তানের জননী।

বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভীন জানান, গত তিনদিন আগে ভাতিজা আবু নাঈম আপন চাচী ছাবিনা ইয়াসমিনকে পরকিয়া প্রেমের টানে একে অপরের সাথে বাড়ি থেকে পালিয়ে বীরগঞ্জ পৌর এলাকার শান্তিবাগ বাবুর বাড়ি ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী পরিচয় নিয়ে বসবাস শুরু করেন। স্থানীয় এলাকাবাসি আবু নাইম ও চাচী ছাবিনা ইয়াসমিনের চালচলন সন্দেহ হলে পুলিশে খবর দেয়। পরে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে আসল ঘটনা। পরে পুলিশ বিষয়টি স্থানীয়ভাবে সমাধান করার জন্য সুজালপুর ইউনিয়ন পরিষদে প্রেরণ করে।

৫নং সুজালপুর ইউপি চেয়ারম্যান মহেশ চন্দ্র রায় বলেন, আটক ভাতিজা আবু নাঈম ও চাচী ছাবিনা ইয়াসমিনকে সুজালপুর ইউনিয়ন পরিষদে পুলিশের উপস্থিতে আনায়ন করা হয়। পরে উভয পক্ষের অভিভাবকদের ডাকা হয়। কয়েক ঘণ্টা বৈঠক করার পরও ভাতিজা ও চাচীর পরকিয়া প্রেমের সমাধার না করার কারণে পরে উপজেলা নিবাহী অফিসারের নিকট হস্তান্তর করা হয়।

তিনি আরও বলেন, পরে উপজেলা নিবাহী অফিসার পরকিয়া প্রেমের টানে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার অভিযোগ সত্য বলে প্রমাণিত হওয়ায় চাচী ছাবিনা ইয়াসমিনকে ১ মাসের কারাদণ্ড ও ভাতিজা আবু নাইমকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেছেন।

আপনি আরও পড়তে পারেন